ব্যাপক সাড়া ফেলেছে ‘‘হ্যালো ছাত্রলীগ” বাড়ছে হটলাইনে কলের সংখ্যা

আকতার হোসেন (রবিন) :
করোনা আতঙ্কে সারা দেশজুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের নিদেশে দেবিদ্বার উপজেলার অসহায় ও নিম্ন আয়ের মানুষের যেন কোনও সমস্যানা হয়, সেইজন্য মানুষের বাড়ি বাড়ি প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য “হ্যালো ছাত্রলীগ” হটলাইন সেবা চালু করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ। তাদের এ কাযক্রমে জেলা জুড়ে ব্যাপক সাড়া ফেলেছে আগে প্রতিদিন ২০ থেকে ২৫টি পরিবারের মাঝে বিতরন করলেও বর্তমানে প্রতিদিন ৪০ থেকে ৫০টি পরিবারের কাছেই পৌছে যাচ্ছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের“হ্যালো ছাত্রলীগ” দেয়া খাদ্য সামগ্রী।
সম্প্রতি করোনা ভাইরাস এর ফলে মধ্যবিত্ত ও নিম্ন বিত্তদের ঘরে ত্রান পৌছানোর কাজটি শুরু করেছিল ছাত্রলীগ।‘‘হ্যালো ছাত্রলীগ”টিমের সদস্য ছাত্রলীগ নেতা বিল্লাল, সিহাব, সাব্বির, নাজমুল, যাদব, নুরু উদ্দিন, প্রনব, বাপ্পু, শুভ, আমির, আশিক, মঞ্জু, শুভ, সাইদুল সহ আরো অনেকে ‘‘হ্যালো ছাত্রলীগ” টিমে কাজ করে যাচ্ছে।


‘‘হ্যালো ছাত্রলীগ” টিম মটর সাইকেলে করে অসহায় মানুষের ঘরে দ্রুত খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। তবে এ সেবার জন্য ‘‘হ্যালো ছাত্রলীগ’’ জরুরি খাদ্য সরবরাহের হটলাইন নম্বরে কল করে রেজিষ্টেশন করে নিতে হয়।
এদিকে, ছাত্রলীগের এর কর্মকান্ড সাধুবাদ জানিয়েছে এলাকাবাসীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ আহব্বায়ক ইকবাল হোসেন রুবেল জানান, মাননীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল মহোদয়ের নির্দেশ অনুযায়ী আমরা কাজ করে যাচ্ছি। অতীতে দেশের ক্লান্তিলগ্নে‘ ছাত্রলীগ অগ্রনী ভূমিকা পালন করে আসছে, তেমনি নভেল করোনা মহামারিতে অসহায়ত্ব, দারিদ্র তা প্রতিরোধে ছাত্রলীগ প্রতিজ্ঞাবদ্ধ। এরই ধারাবাহিকতায় আমাদের “হ্যালো ছাত্রলীগ’’।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক জানান ‘‘হ্যালো ছাত্রলীগ” কার্যক্রম দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ শুরু করলেও আমরা খুব তারাতারি জেলার অন্য আরো ৬ টি উপজেলায় শুরু করবো।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!